বন্ধ হয়ে যাওয়া মনিটাইজেশন ৩ দিনে ফিরিয়ে আনুন

ইউটিউবে ২০২১ সলের নতুন সমস্যা! বছরের শুরুতে আমাদের অনেকের চ্যানেল থেকে মনিটাইজেশন বন্ধ হয়েগেছে, Misleading Titles, Misleading Meta Data, Reused Content এই সমস্যা গুলোর কারণে আমাদের চ্যানেল থেকে মনিটাইজেশন চলে গেছে।

ইউটিউব এর এই সমস্যা ছোট, বড় সকল চ্যানেল এর উপর পড়তেছে। এর সমাধান কিভাবে করবেন?

আজকে দেখাবো কিভাবে কোন আ্যপ্লাই ছাড়া মনিটাইজেশন ফিরে পাবেন? বন্ধ হয়ে যাওয়া মনিটাইজেশন ফিরিয়ে আনুন মাত্র ৩দিনে। 


গত ২২ তারিখ এই আমার চ্যানেল থেকে মনিটাইজেশন চলে যায় এরপর আমি ইউটিউব এর সাথে সরাসরি চ্যাট করি, এখানে আপনাদেরকে একটা কথা বলি আপনার চ্যানেল থেকে মনিটাইজেশন চলে যাওয়ার ২৪ ঘন্টার ভিতরে ইউটিউব এর সাথে লাইভ চ্যাট করতে পারবেন এরপর লাইভে চ্যাট করতে পারবেননা লাইভ চ্যাট চলে যাবে। বা আপনারা সরাসরি ইউটিউব কে মেইল করবেন। 

YouTube Monetization Eligible Solution.

আমি ইউটিউব কে ইমেইল করি, কেন আমার চ্যানেল থেকে মনিটাইজেশন বন্ধ করা হয়েছে? আমি ইউটিউব এর সকল নিয়ম, রুলস মনে ভিডিও আপলোড, কোন ভিডিও কপিরাইট করি না। আমি নিজের ভিডিও নিজে তৈরি করে আপলোড দি তারপরও কেন মনিটাইজেশন বন্ধ করা হয়েছে। আমার চ্যানেল এই কোন কপিরাইট ভিডিও নেই, কোন Reused Content নেই, অনুগ্রহ করে আমার চ্যানেলটি রিভিউ করে মনিটাইজেশন চালু করে দিন।


আমি এই মেইল করলাম এর পর আমার কাছে ইউটিউব প্রমাণ চেয়ে এবং আমি কিভাবে ভিডিও তৈরী করি জানতে চেয়েছে। আমি এই গুলা ডকুমেন্টস আকারে গুগুল ড্রাইবে আপলোড করে ইউটিউব কে ইমেল করি। এরপর আমি মনিটাইজেশন আবার ফিরে পেয়ে যায়। 


এইভাবে আরো একটি চ্যানেল এই আ্যপ্লাই করলাম মনিটাইজেশন ফিরে পেয়ে যায়।


আপনাদের যাদের মনিটাইজেশন চলে গেছে সকলে এইবাবে ইউটিউব কে ইমেইল করুন। আসা করি ৩-৪দিন এর ভিতর মনিটাইজেশন পেয়ে যাবেন।


কোন সমস্যা হলে আমাদের গ্রুফে পোস্ট করুন। জয়েন করতে এখানে ক্লিক করুন


Post a Comment

0 Comments